ইংলিশ প্রিমিয়ার লীগ ঘরের মাঠেও জয় বঞ্চিত আর্সেনাল

ঘরের মাঠেও জয় বঞ্চিত আর্সেনাল

6
0

লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক আর্সেনাল ও শেফিল্ড ইউনাইটেড। প্রতিপক্ষের সাথে ১-১ ড্র করেছে স্বাগতিক আর্সেনাল।

প্রথমার্ধের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে দুইদল। স্বাগতিক আর্সেনাল কয়েকটি গোলের সুযোগ পেলেও গোল করতে ব্যার্থ হচ্ছিলো প্রতিপক্ষের রক্ষণভাগের দৃঢ়তায়।

তবে ম্যাচের ৪৫ মিনিটে বাম প্রান্ত থেকে আক্রমণে উঠে তরুণ ইংলিশ মিডফিল্ডার বুকায়ো সাকো ছোট ডি-বক্সে উঁচু করে বল বাড়ান। ডান পায়ের সহজ টোকায় তা জালে জড়িয়ে দেন মার্তিনেলি। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক আর্সেনাল।

বিরতির পর গোল করতে মরিয়া হয়ে খেলতে থাকে সফরকারীরা। ম্যাচের ৮৩ মিনিটে গোল করে সমতায় ফিরে শেফিল্ড। ডি-বক্সের মধ্য থেকে ফ্লেকের বাঁপায়ের কোনাকুনি ভলি গোলরক্ষককে ফাঁকি দেয়। ম্যাচের বাকিটা সময় আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ফলে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুইদল।

এ ড্র‍য়ে ২৩ ম্যাচে ৬ জয় ও ১১ ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে তালিকার দশ নম্বরে আছে আর্সেনাল। এক ম্যাচ কম খেলে চারে থাকা চেলসির চেয়ে ‘গানার্স’ নামে পরিচিত দলটি ১০ পয়েন্ট পিছিয়ে। ২৩ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে সাতে শেফিল্ড ইউনাইটেড।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here