ক্রিকেট সেঞ্চুরি করলেই ১০০ টাকা নিয়ে যায় লিটন-সৌম্য : মন্টু দত্ত

সেঞ্চুরি করলেই ১০০ টাকা নিয়ে যায় লিটন-সৌম্য : মন্টু দত্ত

14
0

সেঞ্চুরি করলেই সেঞ্চুরি করলেই ১০০ টাকা নিয়ে যায় লিটন দাস সৌম্য সরকাররা ব্যাপারটা আপনার কাছে একটু অন্যরকম লাগবে এটাই স্বাভাবিক। তবে এটা সত্যি।

বিকেএসপির কোন ছাত্র সেঞ্চুরি হাঁকালে বা পাঁচ উইকেট পেলে ১০০ টাকা করে পুরস্কার দেন তিনি বিকেএসপির (বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান) প্রধান প্রশিক্ষক মন্টু দত্ত।

এদিকে এবার সেই পুরস্কার জিতেছেন সম্প্রতি ভারত হারিয়ে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য মাহমুদুল হাসান জয়। মাহমুদুল হাসান জয়কে ১০০ টাকা পুরস্কার হিসেবে দিয়েছেন বিকেএসপির প্রধান প্রশিক্ষক মন্টু দত্ত।

উল্লেখ, অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়ে দলকে ফাইনালে তুলেন মাহমুদুল। জাতীয় দলের হয়ে খেলা সাকিব আল হাসান, সৌম্য সরকার, লিটন দাসরাও মন্টু দত্তের ছাত্র। তাদেরকেও এই পুরষ্কার তিনি দিয়েছেন বলেই জানান।

এ প্রসঙ্গে গুরু মন্টু দত্ত বলেন, ‘লিটন আমার কাছ থেকে সবচেয়ে বেশি টাকা নিয়েছে। অনূর্ধ্ব-১৪ থেকেই সে সেঞ্চুরি করত আর আমি টাকা দিতাম। কিছুদিন আগে লিটন এসে বললো- স্যার, ৩০০ টাকা বকেয়া আছে, দিয়ে দেন! আমি হাসতে হাসতে টাকাটা দিয়ে দিলাম। সেঞ্চুরি করলেই লিটন-সৌম্যরা টাকা নিয়ে যায়।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here