ইউরোপের ক্লাব ফুটবল এভারটনকে গোল বন্যায় ভাসিয়ে জয় পেয়েছে স্বাগতিক চেলসি

এভারটনকে গোল বন্যায় ভাসিয়ে জয় পেয়েছে স্বাগতিক চেলসি

15
0

স্ট্যামফোর্ড ব্রিজে রোববার রাতে মুখোমুখি হয় স্বাগতিক চেলসি ও এভারটন। প্রতিপক্ষকে ৪-০ গোলে পরাজিত করে জয় পেয়েছে স্বাগতিক চেলসি।

ম্যাচের চতুর্দশ মিনিটে গোল করে এগিয়ে যায় স্বাগতিক চেলসি। ডি বক্সে পেদ্রোর বাড়ানো বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন মাউন্ট।

এরপর ম্যাচের ২১ মিনিটে গোল করেন পেদ্রো। রস বার্কলের রক্ষণচেরা পাস পেয়ে বল নিয়ে সোজাসুজি ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড। প্রথমার্ধের বাকিটা সময় আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ফলে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক চেলসি।

বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে ব্যবধান আরও বাড়ান উইলিয়ান। ডি বক্সের অনেক বাইরে থেকে আচমকা জোরালো নিচু শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ডানে ঝাঁপিয়েও বলের নাগাল পাননি পিকফোর্ড।

ম্যাচের ৫৪ মিনিটে গোল করে ব্যবধানে ৪-০ করে ফেলে জিরুদ। বাম প্রান্ত থেকে উইলিয়ানের উঁচু ক্রসে জটলার মধ্য থেকে ডান পায়ের টোকায় ঠিকানা খুঁজে নেন ফরাসি এই ফরোয়ার্ড। ম্যাচের বাকিটা সময় আক্রমণ পাল্টা আক্রমণ হলেও আর কোন গোলের দেখা পায়নি কোন দল। ফলে ৪-০ গোলের জয় পেয়েছে স্বাগতিক চেলসি।

এ জয়ে ২৯ ম্যাচে ১৪ জয় ও ৬ ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে চেলসি। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স। ২৯ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here