ক্রিকেট তামিম ও মাশরাফির দলের সহজ জয়

তামিম ও মাশরাফির দলের সহজ জয়

25
0

তামিমের কাছে হেরে গেলেন মাহমুদুল্লাহ। যদিও তামিম ইকবাল রান পাননি, তবে তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ঠিকই হেসেছে শেষ হাসি।

মিরপুরে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ২৫১ রানের সংগ্রহ দাঁড় করায় তামিম ইকবালের প্রাইম ব্যাংক।  দলের কান্ডারী দরে ধীরগতির ইনিংসের ম্যাচে দল গাজী গ্রুপ ক্রিকেটার্স মাত্র হেরেছে ৯ রানে।

রনি তালুকদারের ৭৯ রানের পর শেষদিকে নাহিদুল ইসলাম ৪৩ বলে ৩টি করে চার ছক্কায় ৫৩ রান আর নাঈম হাসানের ঝড়ো ব্যাটিংয়ে অপরাজিত ৪৬ রান করায় লড়াকু পুঁজি পায় প্রাইম ব্যাংক।

২৫২ রান তাড়া করতে নেমে মাহমুদুল্লাহ খেলেন ৩২ রান করতে বল খরচ করেছেন ৬০টি। ১ রানের জন্য হাফসেঞ্চুরি পাননি সৌম্য সরকার। ৫১ বলে ৫ বাউন্ডারি আর ১ ছক্কায় বাঁহাতি এই ওপেনার করেন ৪৯ রান।

মুমিনুল (৪২ বলে ২৮), মাহমুদউল্লাহ ও আরিফুলরা (৩৬ বলে ২০) ধীর গতির ম্যাচের কারনে পরের দিকে বিপদে পড়েছে গাজী গ্রুপ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী আর আট নম্বরে নেমে মেহেদী হাসান চালিয়ে খেলেছেন।

অন্যদিকে সাভারে বিকেএসপির চার নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে বড় জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৫৫ রানে হারিয়েছে নুরুল হাসান সোহানের দল।

মাশারাফি-আশরাফুল দুই বন্ধু যদিও দলের জয়ে তেমন কোন গুরুত্ব রাখতে পারেননি। তবুও শেখ জামাল সহজ জয় নিয়েই মাঠ ছাড়েন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here