WWE রেসলিং কিংবদন্তীদের নিয়ে তথ্যচিত্র নির্মান

রেসলিং কিংবদন্তীদের নিয়ে তথ্যচিত্র নির্মান

19
0

A&E নেটওয়ার্ক ও WWE স্টুডিও যৌথভাবে পাঁচটি দুই ঘন্টার অরিজিনাল ডকুমেন্টারি তৈরি করবে, যা পুরস্কার বিজয়ী “বায়োগ্রাফী” ব্যানারের অধীনে সর্বকালের সেরা WWE সুপারস্টারদের জীবনী নিয়ে তৈরি হবে।

“মাচো ম্যান” রান্ডি স্যাভেজ, “রাউডি” রডি পাইপার, বুকার টি, “স্টোন কোল্ড” স্টিভ অস্টিন এবং শন মাইকেল, এই পাঁচ তারকার বায়োগ্রাফি নির্মিত হবে। শীর্ষ পরিচালক এবং কাহিনীবিদদের দ্বারা পরিচালিত এই ইন-ডেপথ চলচ্চিত্রগুলির মাধ্যমে তারকাদের অর্থপূর্ণ ইভেন্ট এবং ব্যক্তিত্বের পাশাপাশি আমাদের সংস্কৃতির উপর তাদের প্রভাবের বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়েছে।

প্রতিটি নির্দিষ্ট দৈর্ঘ্যের চলচ্চিত্রে থাকবে প্রভাবশালী সুপারস্টারদের নতুন ও আর্কাইভ ইন্টারভিউ, কখনও না দেখা ফুটেজ, তাদের প্রাথমিক জীবনযাত্রা ও খ্যাতি অর্জনের পরবর্তী জীবন, যা ভক্তরা খুব গভীরভাবে পর্যবেক্ষন করতে পারবে।

A&E-এর নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এলেন ফ্রন্টেইন ব্রায়ান্ট বলেন “আমরা এই বিশেষ চলচ্চিত্রগুলি নির্মান করার জন্য WWE স্টুডিওর সাথে অংশীদারিত্বের দুর্দান্ত সুযোগের জন্য রোমাঞ্চিত হয়েছি, যা আমাদের সংস্কৃতির উপর দীর্ঘস্থায়ী ছাপ ফেলেছে এমন বেশিরভাগ প্রভাবশালী ব্যক্তিত্বকে সম্মান করে,”

“আমরা A&E এর সাথে অংশীদার হওয়া জন্য এবং পুরস্কার বিজয়ী পরিচালক বিলি কর্বেন, জো ল্যাভিন এবং জর্জ রয়ের সাথে কাজ করার জন্য রোমাঞ্চিত”, সুজান লেভিসন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ WWE স্টুডিও। আরও বলেন “এই প্রকল্পটি বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে নতুন ধারা সংজোযনের জন্য WWE স্টুডিওর প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করবে।”

বর্তমানে প্রি-প্রোডাকশন আছে তিনটি চলচ্চিত্র এবং ২০২০ সালে মুক্তি দেওয়া হবে এই তথ্যচিত্রগুলো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here