অন্য খেলা এশিয়ান অ্যাথলেটিকসে অংশ নিবে বাংলাদেশ

এশিয়ান অ্যাথলেটিকসে অংশ নিবে বাংলাদেশ

16
0

এশিয়ান অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপ ২০১৯ এ অংশগ্রহন করবে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে ৫জন অ্যাথলেটিকস অংশ নিবেন এবারের আসরে। কাতারের দোহাতে অনুষ্ঠিত হবে এবারের এশিয়ান অ্যাথলেটিকসের আসরটি।

আগামী ২১ থেকে ২৪ এপ্রিল কাতারে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতাটি। এশিয়ার অন্যান দেশের সাথে অংশগ্রহন করবে বাংলাদেশ দলও। খেলোয়াড়দের সেরাটা দিতে পারলে ফলাফল বাংলাদেশের পক্ষেও আসতে পারে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশের প্রতিনিধি হয়ে পাঁচজন অ্যাথলেট একাধিক ইভেন্টে অংশ নেবেন। ১০০ মিটার স্প্রিন্টে অংশ নেবেন নৌবাহিনীর মোহাম্মদ ইসমাইল ও বিকেএসপির হাসান মিয়া। ৪০০ মিটারে থাকবেন বিকেএসপির জহির রায়হান। মেয়েদের মধ্যে ১০০মিটার স্প্রিন্টে থাকবেন নৌবাহিনীর শিরিন আক্তার। ১০০ মিটার ছাড়াও ২০০ মিটারে অংশ নেবেন নৌবাহিনীর সোহাগী আক্তার।

দলটির সঙ্গে ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফরিদ খান চৌধুরী যাচ্ছেন দলটির কোচ হয়ে। কাতারের এই আসরে নিজেদের টাইমিং ভালো করার লক্ষ্য তাদের। এই কর্মকর্তা সেই কথা জানিয়ে বলেছেন, ‘আগামী এসএ গেমসের আগে এশিয়ার বড় প্রতিযোগিতায় অংশ নিয়ে অ্যাথলেটরা আরও অভিজ্ঞ হতে পারবে। সেখানে যদি তারা নিজেদের টাইমিং ভালো করতে পারে তাহলে আমাদের জন্য ভালো। এছাড়া কার কী অবস্থান তা এই প্রতিযোগিতার মাধ্যমে জানা যাবে।’

আজ সন্ধ্যায় ঢাকা ছাড়বে লাল-সবুজ বাহিনী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here