ফেডারেশনস মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯

মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯

28
0

বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় “মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯”

ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩০ এপ্রিল পর্যন্ত ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে। যেখানে দেশের বিভিন্ন জেলার ১২টি দল অংশ নিবে। ২৫ ও ২৬ এপ্রিল হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। ২৭ এপ্রিল হবে দুটি সেমিফাইনাল। ২৮ এপ্রিল হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ৩০ এপ্রিল হবে ফাইনাল। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়ের জন্যও রয়েছে পুরস্কার।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার দুপুরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, প্রতিযোগিতা কমিটির চেয়ারম্যান আ.ন.ম. ওয়াহিদ দুলাল, প্রতিযোগিতা কমিটির সম্পাদক মো. সেলিম মিয়া বাবুসহ অন্যান্যরা ছিলেন।

এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বান্দরবান জেলা, গোপালগঞ্জ জেলা ও জামালপুর জেলা। ‘খ’ গ্রুপে রয়েছে চাপাইনবাবগঞ্জ জেলা, লালমনিরহাট জেলা ও বাগেরহাট জেলা। ‘গ’ গ্রুপে রয়েছে কুষ্টিয়া জেলা, ফরিদপুর জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘ঘ’ গ্রুপে রয়েছে চট্টগ্রাম জেলা, পঞ্চগড় জেলা ও সুনামগঞ্জ জেলা।

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সকাল ৭টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম ও সুনামগঞ্জ জেলা। সোয়া ৮টায় লড়বে কুষ্টিয়া ও নারায়ণগঞ্জ জেলা। সাড়ে ৯টায় মুখোমুখি হবে চাপাইনবাবগঞ্জ ও বাগেরহাট জেলা। সকাল ১০টা ৪৫ মিনিটে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বান্দরবান ও জামালপুর জেলা। দুপুর ১২টায় পঞ্চম ম্যাচে লড়বে সুনামগঞ্জ ও পঞ্চগড় জেলা। দুপুর ১টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে ফরিদপুর ও নারায়ণগঞ্জ জেলা। বিকেল ৩টায় সপ্তম ম্যাচের প্রতিপক্ষ লালমনিরহাট ও বাগেরহাট জেলা। আর বিকেল সোয়া ৪টায় দিনের শেষ ম্যাচে মুখোমুখি হবে জামালপুর ও গোপালগঞ্জ জেলা।

দ্বিতীয় দিন সকাল ৭টায় বান্দরবান জেলার প্রতিপক্ষ গোপালগঞ্জ জেলা। আর সোয়া ৮টায় মুখোমুখি হবে চাপাইনবাবগঞ্জ ও লালমনিরহাট জেলা। সকাল সাড়ে ৯টায় লড়বে কুষ্টিয়া ও ফরিদপুর জেলা। আর সকাল ১০টা ৪৫ মিনিটে দিনের শেষ ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম ও পঞ্চগড় জেলা।

৪ গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে ২টি দল উঠবে ফাইনালে। প্রতিযোগিতার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here