অন্য খেলা কক্সবাজারে সম্পন্ন হলো ৩ দিনব্যাপী সার্ফিং প্রতিযোগিতা

কক্সবাজারে সম্পন্ন হলো ৩ দিনব্যাপী সার্ফিং প্রতিযোগিতা

15
0

অনুষ্ঠিত হয়ে গেলো ওয়ালটন পঞ্চম জাতীয় সার্ফিং চ্যাম্পিয়নশিপ-২০১৯। তিন দিন ব্যাপী বিশ্বের দীর্ঘতম কক্সবাজার সমুদ্রসৈকতে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে।

কক্সবাজারের লাবণী পয়েন্টে বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশন আয়োজিত এ প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতে ১০টি সংগঠনের প্রায় শতাধিক সার্ফার সমুদ্রের নীল জলরাশিতে ঢেউয়ের সঙ্গে মিতালী করে অপূর্ব ক্রীড়া শৈলী প্রদর্শন করেন।

এবারের সার্ফিং প্রতিযোগিতায় ছেলেদের সিনিয়র বিভাগে প্রথম হয়েছেন মো. ইউনুচ, দ্বিতীয় মো. সেলিম ও তৃতীয় হয়েছেন মো. মান্নান। ছেলেদের জুনিয়র বিভাগে প্রথম হয়েছেন সাগর হোসেন, দ্বিতীয় মো. আব্দুল হান্নান ও তৃতীয় হয়েছেন মো: জাহেদ।

অন্যদিকে নারী প্রতিযোগীরাও অংশ গ্রহনে করেন এই সার্ফিং প্রতিযোগিতায়। নারীদের বিভাগে প্রথম হয়েছেন শবে মেহেরাজ, দ্বিতীয় আয়েশা আকতার ও তৃতীয় হয়েছেন রিফা আকতার।

প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জন প্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ মো. ইউসুফ হারুন। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কক্সবাজার পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন ও পৃষ্টপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার, রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান চৌধুরী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here