ক্লাব ফুটবল গেতাফেকে হারিয়ে জয়ে ফিরেছে বার্সেলোনা

গেতাফেকে হারিয়ে জয়ে ফিরেছে বার্সেলোনা

10
0

বার্সেলোনার ঘরের মাঠ কাম্প নউয়ে রোববার মুখোমুখি হয় স্বাগতিক বার্সেলোনা ও গেতাফে। প্রতিপক্ষকে ২-০ গোলে হারিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

গত জানুয়ারিতে প্রথম লেগে গেতাফেকে ২-১ গোলে হারিয়েছিলো বার্সেলোনা। একটানা দুই ম্যাচ হারের পর জয়ের দেখা পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে থেকে খেলতে থাকে স্বাগতিক বার্সেলোনা। তবে আক্রমণে বার্সা ছিল পিছিয়ে। ম্যাচের ২৭ মিনিটে মোলিনা জালে বল পাঠালে উল্লাসে মাতে গেতাফে। তবে ভিআরের সাহায্য নিয়ে অফসাইডের বাঁশি বাজান রেফার।

নিজেদের গুছিয়ে নিয়ে ম্যাচের ৩৯ মিনিটে কাঙ্ক্ষিত গোল আদায় করে নেয় স্বাগতিক বার্সেলোনা। ডান দিক থেকে মেসির ফ্রি-কিকে আলতো করে মাথা ছুঁইয়েছিলেন জেরার্দ পিকে, ঝাঁপিয়ে রুখে দেন গোলরক্ষক। আলগা বল ফাঁকায় পেয়ে জালে ঠেলে দেন ভিদাল। প্রথমার্ধের বাকিটা সময় আর কোনো গোল পায়নি কোনো দল। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধে আক্রমণ পাল্টা আক্রমণ হলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিলোনা দুই দল। একের পর এক আক্রমণ ব্যর্থ হয় রক্ষণভাগের দৃঢ়তায়। ম্যাচের ৮৯ মিনিটে গেতাফের আত্মঘাতী গোলে জয় নিশ্চিত হয়ে যায় বার্সেলোনার।

ডিফেন্ডারদের মধ্যে দিয়ে মেসি ডি-বক্সে ঢুকতে গেলে বল একজনের পায়ে লেগে চলে যায় ডানে কার্লেস আলেনার পায়ে। আর্জেন্টাইন তারকার উদ্দেশে ফিরতি পাস বাড়ান স্প্যানিশ মিডফিল্ডার আলেনা। তা ঠেকাতে গিয়ে উল্টো নিজেদের জালে ঠেলে দেন টোগোর ডিফেন্ডার জেন দাকোনাম।

এ জয়ে ৩৭ ম্যাচে ২৬ জয় ও আট ড্রয়ে চ্যাম্পিয়ন বার্সেলোনার পয়েন্ট ৮৬।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here