ক্লাব ফুটবল আবারও হেরেছে রিয়াল, জিতছে সোসিয়েদাদ

আবারও হেরেছে রিয়াল, জিতছে সোসিয়েদাদ

7
0

গতকাল লা লিগার খেলায় মুখোমুখি হয় রিয়াল সোসিয়েদাদ ও রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের কাছ ৩-১ গোলে পরাজিত হয়েছে রিয়াল মাদ্রিদ।

গত জানুয়ারিতেও সান্তিয়াগো বের্নাবেউয়ে সোসিয়েদাদের কাছে ২-০ গোলে হেরেছিল রিয়াল মাদ্রিদ।

ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় সফরকারী রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৬ মিনিটে করিম বেনজেমার বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে দুরূহ কোণ থেকে লক্ষ্যভেদ করেন ব্রাহিম দিয়াজ। এরপর ম্যাচের ২৬ মিনিটে সমতায় ফেরে স্বাগতিক সোসিয়েদাদ। উইলিয়ান জোসের ব্যাকহিল থেকে পাওয়া বল সহজে জালে জড়িয়ে সোসিয়েদাদকে সমতায় ফেরান স্প্যানিশ ফরোয়ার্ড মিকেল মেরিনো।

ম্যাচের ৩৮ মিনিটে ভায়েহো লালকার্ড দেখে মাঠ ছাড়েন ১০ জনের দলে পরিণত হয় রিয়াল। ম্যাচ থেকে একরকম ছিটকে যায় সফরকারী রিয়াল মাদ্রিদ। পেনাল্টি পায় সোসিয়েদাদ। কিন্তু জোসের স্পট কিক ফিরিয়ে রিয়ালের ত্রাতা থিবো কোর্তোয়া।
ম্যাচের ৫৭ মিনিটে গোল করে এগিয়ে যায় স্বাগতিকেরা। সতীর্থের ক্রস থেকে হেডে জাল খুঁজে নেন ইয়োসেবা সালদুয়া। ২-০ গোলে এগিয়ে যায় সোসিয়েদাদ।

ম্যাচের ৬৭ মিনিটের গোলে পরাজয় প্রায় নিশ্চিত হয়ে যায় সফরকারী রিয়াল মাদ্রিদের। বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা সতীর্থের বাড়ানো বল ধরে মিকেল ওইয়ারসাবালের নেওয়া শট পোস্টে লেগে ফেরার পর ফিরতি শটে কোর্তোয়াকে পরাস্ত করেন আনদের বাররেনেচেয়া। ম্যাচের বাকিটা সময় আর কোনো গোল পায়নি কোনো দল। ফলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক রিয়াল সোসিয়েদাদ।

এ হারে ৩৭ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here