ক্লাব ফুটবল শেষ দিকের গোলে পরাজয় এড়াল জুভেন্টাস

শেষ দিকের গোলে পরাজয় এড়াল জুভেন্টাস

7
0

জুভেন্টাসের ঘরের মাঠে মুখোমুখি হয় স্বাগতিক জুভেন্টাস ও আতালান্তা। প্রথমার্ধে পিছিয়ে পরে রোনালদোর জুভেন্টাস। তবে ম্যাচের শেষের দিকে গোল করে ম্যাচে ১-১ সমতা আনে মানজুকিচ।

গত ডিসেম্বরে লিগের প্রথম লেগে আতালান্তার মাঠে ২-২ ড্র করেছিল জুভেন্টাস।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে দুইদল। জুভেন্টাস কয়েকটি গোলের সুযোগ পেলেও গোল করতে ব্যার্থ হয়। তবে ম্যাচের ৩৩ মিনিটে জাল অক্ষত রাখতে পারেনি শিরোপাধারী জুভেন্টাস। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস দূরের পোস্টে পেয়ে টোকায় জাল খুঁজে নেন বসনিয়ার মিডফিল্ডার ইয়োসিপ ইলিচিচ।

দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে খেলতে থাকে স্বাগতিক জুভেন্টাস। তবে সফরকারী দলও কম যায়নি তারাও করেছে বেশ কয়েকটি ভালো আক্রমণ। তবে ম্যাচের ৮০ মিনিটে মানজুকিচের দারুণ এক গোলে সমতায় ফেরে স্বাগতিকেরা।

হুয়ান কুয়াদরাদোর উঁচু করে বাড়ানো বলে বাইলাইনে ঝাঁপিয়ে টোকা দেন আন্দ্রেয়া বারজাগলির বদলি নামা ক্রোয়াট ফরোয়ার্ড। বল গোলরক্ষকের পায়ে লেগে দূরের পোস্ট ছুঁয়ে ভিতরে ঢোকে। পরবর্তীতে আর কোনো গোল পায়নি কোনো দল। ফলে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে দুইদল।

এ জয়ে ৩৭ ম্যাচে ২৮ জয় ও ৬ ড্র নিয়ে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট ৯০। দিনের আরেক ম্যাচে ইন্টার মিলানকে ৪-১ গোলে হারানো নাপোলি ৭৯ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here