ইউরোপের ক্লাব ফুটবল শেষটা রাঙ্গাতে পারেনি পিএসজি, হেরেছে রাঁসের কাছে

শেষটা রাঙ্গাতে পারেনি পিএসজি, হেরেছে রাঁসের কাছে

13
0

গতকাল রাতে মুখোমুখি হয় স্বাগতিক রাঁস ও ইতিমধ্যে আসরের শিরোপা জয়ী পিএসজি। রাঁসের কাছে ৩- ১ গোলের ব্যাবধানে পরাজিত হয়েছে এমবাপ্পের পিএসজি।

গত সেপ্টেম্বরে লিগের প্রথম লেগে রাঁসকে ৪-১ ব্যবধানে পরাজিত করেছিল পিএসজি।

প্রথমার্ধে বল দখলে এগিয়ে থাকে সফরকারী পিএসজি তবে করতে পারেনি গোল করার মতো কোনো ভালো আক্রমণ। ম্যাচের ৩৬ মিনিটে গোল হজম করে পিছিয়ে পরে সফরকারী পিএসজি। সতীর্থের পাস ধরে ডি-বক্সে ঢুকে দুরূহ কোণ থেকে দুর্দান্ত এক শটে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান ঘানার ডিফেন্ডার বাবা রম্যান। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক রাঁস।

দ্বিতীয়ার্ধেও পিএসজি তারকা খেলোয়াড়দের লাগছিলো অচেনা। ম্যাচের ৫৫ মিনিটে পাল্টা আক্রমণে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। বল ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শট নেন ফরাসি মিডফিল্ডার মাচু কাফারো। ঝাঁপিয়ে পড়া ইতালিয়ান গোলরক্ষক জানলুইজি বুফ্ফনের হাতে লেগে বল পোস্ট ছুঁইয়ে ভিতরে ঢোকে।

এরপর ম্যাচের ৫৯ মিনিটে গোলে করে ব্যবধান কমিয়ে দলকে ম্যাচে ফেরান আসরের সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পে। আনহেল দি মারিয়ার ক্রসে হেডে বল সামনে বাড়ান কাভানি আর কাছ থেকে টোকা দিয়ে বাকি কাজটুকু সারেন ফরাসি ফরোয়ার্ড। চলতি লিগে এটা তার ৩৩তম গোল।

এরপর উল্লেখযোগ্য কোনো সুযোগই তৈরি করতে পারেনি পিএসজি। উল্টো যোগ করা সময়ের শেষ মিনিটে তাদের জালে আবারও বল পাঠান আর্জেন্টাইন ফরোয়ার্ড পাবলো চাভারিয়া। শেষ আট ম্যাচে চতুর্থ ও আসরে মোট পঞ্চম হার নিয়ে মাঠ ছাড়ে এবার দিয়ে মোট অষ্টমবার চ্যাম্পিয়ন হওয়া দলটি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here