আন্তর্জাতিক ক্রিকেট সাকিব-মাশরাফি-লিটনকে প্রধানমন্ত্রীর ফোন কল

সাকিব-মাশরাফি-লিটনকে প্রধানমন্ত্রীর ফোন কল

36
0

বিশ্বকাপে গতকাল ওয়েস্ট ইন্ডিজ এর বিরুদ্ধে দারুন এক জয় পেয়েছে বাংলাদেশ। সাকিব-লিটন প্রশংসার জোয়ারে ভাসছে। সাকিব খেলেছেন অতিমানবিয় এক ইনিংস। লিটন ও কম যান নি। খেলেছেন ৯৪ রানের অপরাজিত বিদ্ধংসী ইনিংস।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, ক্রিকেটারদের অভিনন্দন জানানোর পাশাপাশি আগামীতে ভালো খেলার জন্য শুভ কামনাও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বীরোচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। চতুর্থ উইকেটে রেকর্ড ১৮৯ রানের জুটি গড়েন সাকিব ও লিটন, যা জয়ের বন্দরে পৌছে দেয় বাংলাদেশকে।

সোমবার রাতে ১৬ কোটি টাইগারভক্তের মতো গণভবনে বসে এই খেলা উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। ক্রিকেটপাগল প্রধানমন্ত্রী টাইগারদের পারফরমেন্সে দারুণ খুশি। প্রতিটি জয়ের পরই তিনি সাধারণত শুভেচ্ছ ও অভিনন্দন জানান। তবে গতরাতের ম্যাচটি সম্ভবত বেশি আনন্দ দিয়েছে তাকে। যেকারণে ফোন দিয়ে সরাসরি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন তিনি।

টিম সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী মাশরাফি-সাকিব ও লিটনসহ পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন। এই সাফল্যের ধারা আগামীতেও অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন পেয়ে ক্রিকেটাররা আরও বেশি উজ্জীবিত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here