ইউরোপের ক্লাব ফুটবল পিএসজি ছাড়তে চাইলে নেইমারের জন্য দরজা খোলা

পিএসজি ছাড়তে চাইলে নেইমারের জন্য দরজা খোলা

16
0

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার একের পর এক ইনজুরিতে পড়ে থাকে দলের বাইরে সে হওক জাতীয় দলের জার্সি গায়ে কিংবা তার ক্লাব পিএসজির হয়ে।

এরমধ্যেই কয়েকটি বিতর্কিত ব্যাপারে নিষেধাজ্ঞা ও জরিমানার শিকার হয়েছেন নেইমার। একের পর এক অভিযোগ আর ইনজুরির জন্য অধিকাংশ ক্ষেত্রেই থকতে হয় মাঠের বাইরে।

পিএসজির সাথে চুক্তি পরবর্তী গত দুই মৌসুম ধরেই ইনজুরির কারণে পিএসজির হয়ে পুরো সময় খেলতে পারেনি নেইমার। এছাড়াও দলের ভিতর তার আচরণ নিয়ে অসন্তুষ্ট টিম ম্যানেজমেন্ট।

পিএসজির প্রেসিডেন্ট নাসির আল খেলাইফি বলেন, ‘আমি এমন খেলোয়াড়র চাই, যাতে করে জার্সি গায়ে পরে তারা গর্ববোধ করে। এমন খেলোয়াড় নয় যখন মনে হবে তখন দলের জন্য খেলবে। এবং তারা যদি এই জিনিসটা না মানে। তাহলে তাদের জন্য দরজা খোলা আছে। আমি আর কখনোই তারকা খেলোয়াড় দেখতে চাই না।’

ব্রাজিলিয়ান তারকা নেইমারের পর গুঞ্জন ওঠেছে ফ্রান্সের তারকা ফরোয়ার্ড এমবাপ্পের পিএসজি ছাড়ার। তবে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে যেকোনো মূল্যে এমবাপ্পেকে পিএসজিতেই ধরে রাখবেন তারা।

খেলাইফি বলেন, ‘আগামী বছর এমবাপ্পে কি পিএসজিতে থাকবে? আমি শতভাগ নিশ্চিত নই। তবে ২০০ ভাগ নিশ্চিত আমি এই খেলোয়াড়কে কোনো মতেই ছাড়ছি না।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here