ক্লাব ফুটবল বিপিএল ফুটবলে জয়ের দ্বারা অব্যাহত বসুন্ধরা কিংসের

বিপিএল ফুটবলে জয়ের দ্বারা অব্যাহত বসুন্ধরা কিংসের

5
0

নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বিপিএল ফুটবলে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। প্রতিপক্ষকে ৪-১ গোলে পরাজিত করে জয় পেয়েছে বসুন্ধরা কিংস।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে দুইদল। ম্যাচের ১২ মিনিটে মক্তিযোদ্ধা সংসদের মেহেদি হাসান রয়েলের গোলে ১-০ গোলে ব্যবধানে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

ম্যাচের ৩৩ মিনিটে গোল করে সমতায় ফেরায় বসুন্ধরার নাছির উদ্দিন চৌধুরী। প্রথমার্ধের অতিরিক্ত তিন মিনিটে ব্যবধান বাড়িয়ে দেন নাছিরই। এতে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

দ্বিতিয়ার্ধেও আধিপত্য বিস্তার করে খেলতে শুরু করে বসুন্ধরা। ৬৮ মিনিটে মুক্তিযোদ্ধার তিন খেলোয়ারকে কাটিয়ে বসুন্ধরার বিদেশী মিডফিল্ডার মার্কোস কোস্টা টুর্নামেন্টে নিজের দশম গোল করেন। এতে খেলায় ৩-১ গোলেল ব্যবধানে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। আর দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে আরেকটি গোল করে বসুন্ধরার বদলী খেলোয়ার আলমগীর কবির রানা। আর তাতে করে ৪-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এজয়ে ১৬ ম্যাচে বসুন্ধরা কিংস ১৫ টি জয় ও একটিতে ড্র করে পয়েন্ট টেবিলের শীর্ষে।আর ১৭ ম্যাচে চার জয় ও পাঁচ ড্রয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র রইল আট নম্বরে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here