অন্য খেলা টেনিসে করোনার থাবা, একনম্বর জকোভিচ সস্ত্রীক আক্রান্ত

টেনিসে করোনার থাবা, একনম্বর জকোভিচ সস্ত্রীক আক্রান্ত

9
0

করোনায় আক্রান্ত বিশ্বের একনম্বর টেনিস তারকা জকোভিচ, তারকা নিজেই জানিয়েছেন তা। জোকারের স্ত্রী এলেনা রিস্টিচও করোনায় আক্রান্ত। তবে তাঁর সন্তানদের রিপোর্ট পজেটিভ আসেনি।

দুদিন আগে টেনিসে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন বিশ্বের ১৯তম টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ।  এ জন্য সবাই নোভাক জকোভিচকেই দায়ী করছিল। এবার সেই জকোভিচ নিজেও আক্রান্ত হলেন।

এটিপি-ডব্লিউটিএ এবং গ্র্যান্ড স্লাম শুরুর আগে ক্রোয়েশিয়ায় একটি প্রদর্শনী টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেন জকোভিচ। করোনা মহামারির মধ্যেও সেখানে সামাজিক দুরত্বের তোয়াক্কা না করে, গ্যালারি ভর্তি দর্শক নিয়েই খেলেছেন খেলোয়াড়রা। ম্যাচ শেষে সবাইকে করমর্দন করতেও দেখা যায়।

জোকোভিচের ফিটনেস কোচ পানিচি, গ্রেগর দিমিত্রভ -সহ আরও অনেকের পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তা নিয়ে টেনিস বিশ্বের ক্ষোভের মুখে পড়েন জোকোভিচ। তা প্রশমিত হতে না হতেই ‘জোকার’ নিজেই জানিয়ে দেন তিনি করোনায় আক্রান্ত। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

করোনা পরীক্ষার ফল পজিটিভ হলেও ভাইরাসের উপসর্গ দেখা যায়নি জোকোভিচের শরীরে। এ কথা নিজেই জানিয়েছেন চ্যাম্পিয়ন টেনিস খেলোয়াড়। ১৪ দিন তিনি নিভৃতবাসে থাকবেন বলে জানিয়েছেন। দিন পাঁচেক পরে আবার পরীক্ষা করাবেন ১৭টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here