ফুটবল ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেলেন রোনালদো

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেলেন রোনালদো

7
0

পাঁচবারের বর্ষসেরা পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো মুক্তি পেয়েছেন ধর্ষনের অভিযোগ থেকে। যুক্তরাষ্ট্রে নাগরিক ক্যাথরিন মায়োরগার তোলা ধর্ষণের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় এই মামলা থেকে মুক্তি পেয়েছেন রোনালদো।

সোমবার এক বিবৃতিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের প্রসিকিউটর জানান, রোনালদোর বিরুদ্ধে অভিযোগের যুক্তিসংঙ্গত প্রমাণ মেলেনি। অতএব, তার বিরুদ্ধে কোনো অভিযোগ দাখিল করা হচ্ছে না।

জুভেন্টাস তারকার বিরুদ্ধে ধর্ষণের এ অভিযোগ গত বছর প্রথম প্রকাশ হয় জার্মান গণমাধ্যম ‘ডার স্পেইগেলে’। পরে রোনালদো সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্তদের উদ্দেশে বলেন, ‘ওরা যা বলেছে, মিথ্যা, মিথ্যা খবর।’

জার্মান গণমাধ্যম ‘ডার স্পেইগেল’ জানায়, ঘটনার পর লাস ভেগাস পুলিশের কাছে অভিযোগ করেন মায়োরগা। কিন্তু ২০১০ সালে দু’পক্ষের মধ্যে সমঝোতা হয়। পরে গত বছর যৌন হয়রানি নিয়ে হ্যাশটাগ মি টু আন্দোলনের পরই এ নিয়ে কথা বলার সাহস পান মায়োরগা।

বিশ্বের জনপ্রিয় ও তারকা খ্যাতি পাওয়া ফুটবলারদের বিপক্ষে কয়েকদিন পর পরই শোনা যায় এমন ধর্ষণের অভিযোগ। সে হওক সত্যি কিংবা বানোয়াট। বা ন্যায় বিচার পাওয়ার জন্য কিংবা অর্থের লোভে। ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমারের বিরুদ্ধেও আছে এমন অভিযোগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here