ক্লাব ফুটবল আর্সেনালকে হারিয়ে গাম্পের ট্রফি জিতেছে বার্সেলোনা

আর্সেনালকে হারিয়ে গাম্পের ট্রফি জিতেছে বার্সেলোনা

6
0

কাম্প নউয়ে গতকাল মুখোমুখি হয় স্বাগতিক বার্সেলোনা ও আর্সেনাল। প্রতিপক্ষকে ২-১ গোলে পরাজিত করে গাম্পের ট্রফি জিতেছে বার্সেলোনা।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে দুইদল। ম্যাচের ৩৬ মিনিটে পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের নৈপুণ্যে এগিয়ে যায় আর্সেনাল।

সতীর্থের বাড়ানো বল ধরে একজন ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে গোলটি করেন গ্যাবনের এই ফরোয়ার্ড। প্রথমার্ধের বাকিটা সময় আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। ফলে ১-০ গোলে পিছিয়ে থেকো বিরতিতে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধে আক্রমণের গতি বাড়িয়ে দেয় পিছিয়ে পরা স্বাগতিক বার্সেলোনা। ম্যাচের ৬৯ মিনিটে ইংলিশ মিডফিল্ডার এইন্সলি মেইটল্যান্ড-নাইলসের আত্মঘাতী গোলে সমতায় ফেরে বার্সেলোনা। নির্ধারিত সময়ের শেষ মিনিটে সের্হি রবের্তোর উঁচু করে বাড়ানো বল দারুণ ভলিতে জয়সূচক গোলটি করেন উসমান দেম্বেলের বদলি নামা লুইস সুয়ারেস।

ম্যাচের বাকিটা সময় আক্রমণ হলেও আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল আর তাতে করে ২-১ গোলের ব্যাবধানে আর্সেনালকে হারিয়ে গাম্পের ট্রফি জিতেছে বার্সেলোনা।

উল্লেখ বার্সেলোনার প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক খেলোয়াড় ও সভাপতি জুয়ান গাম্পেরের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচের আয়োজন করে বার্সেলোনা; এবার এই ট্রফির ৫৪তম সংস্করণ হলো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here