আন্তর্জাতিক ক্রিকেট দ্বিতীয়বারের মতো পাকিস্তান সফরে বাংলাদেশ নারী দল

দ্বিতীয়বারের মতো পাকিস্তান সফরে বাংলাদেশ নারী দল

8
0

অক্টোবর ২০১৯, আবারও পাকিস্তান সফরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের। এর আগে, ২০১৫ সালে সালমার নেতৃত্বে দুইটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে এসেছে টাইগ্রেসরা।

চলতি বছরের জানুয়ারিতে করাচি থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দল, এ বছর পাকিস্তানে সফর করা দ্বিতীয় নারী দল হতে যাচ্ছে বাংলাদেশ। এদিকে শ্রীলঙ্কার পুরুষ ক্রিকেট দলেরও পাকিস্তান সফরের কথা রয়েছে এই মাসেই।

বিসিবির বরাত দিয়ে সফর সম্পর্কে কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া গেলেও, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এরই মধ্যে সূচি ঘোষণা করে দিয়েছে এ সিরিজের।

সফরের খবর নিশ্চিত করে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি থেকে বলা হয়েছে, ‘গত চার বছরে পাকিস্তানে বাংলাদেশের এটা দ্বিতীয় সফর হতে যাচ্ছে।  আর বিশেষ করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে আগামী মাসে (সেপ্টেম্বর) তাদের জাতীয় দলকে পাঠাবে পাকিস্তানে। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরার বিষয়ে এটি ইতিবাচক পদক্ষেপ। ’

এবার দুই ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি খেলতে পাকিস্তানে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আগামী ২৩ অক্টোবর পাকিস্তানে পৌঁছাবে বাংলাদেশ দল। ২৬ অক্টোবর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ এবং পরের দুটি ২৮ ও ৩০ তারিখ। ওয়ানডে সিরিজের দুই ম্যাচ হবে নভেম্বরের ২ ও ৪ তারিখ। সবকটি ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here